ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি ফল বাগানের জমির খুটির বেড়া ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৫ জুলাই) উপজেলার রায়পুর ইউনিয়ের জগন্নথদী গ্রামের মাঠে প্রবাসী কাজী নজরুল ইসলামের বাগানের সীমানা খুটির ভাংচুরের ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ কাজী নজরুল ও থানায় দায়ের করা অভিযোগের সূত্রে জানা যায়, ওই এলাকায় প্রায় ১০ বছর আগে আড়াই একর জমি ক্রয় করে ফসল চাষ করে আসছেন তিনি। এ বছর সেখানে লিচু, আম, লেবুসহ বিভিন্ন ফলের বাগান করে চারপাশ ৩০০টি সিমেন্টের খুটি ও জিআইতার দিয়ে ঘিরে দিয়েছি। কিন্তু গতকাল (বৃহস্পতিবার দিবাগত) রাতে কে বা কারা বাগানের ১০০টি খুটি ভেঙ্গে দিয়েছে।

সকালে আমার জমির তদারকির দায়িত্বে থাকা মো: রফিকের নিকট থেকে খবর পেয়ে জমিতে পৌছে দেখি সব ভাঙ্গা খুটি জমিতে পরে আছে। এতে আমার প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে আমি মধুখালী থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

ক্ষতিগ্রস্থ নজরুলের ভাই কাজী মোস্তফা বলেন আমার ভাই প্রবাসে থাকার কারনে আমি জমিটা দেখাশুনা করি। আশেপাশের কোন জমির মালিকের সাথে াঅমাদের কোন শত্রুতা নেই। কে বা কারা ঘটনাটি ঘটালো তার সুষ্ঠ তদন্ত করে বিচারের দাবি করছি।

এ ব্যাপারে মধুখালী থানার এএসআই সাকিব বলেন, আমরা অভিযোগ পেয়ে ঘটনা স্থলে গিয়ে দেখে এসেছি। দ্রæত তদন্ত করে প্রকৃত আসামীদের শনাক্ত করা হবে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদুল ইসলাম বলেন থানায় অভিযোগের ভিত্তিতে আমার তদন্তকারী কর্মকর্তা সেখানে গিয়েছে। আমি থানায় গিয়ে বিষয়টি জেনে ব্যবস্থা নিব।